Social Icons

Pages

Saturday, December 14, 2013

আপনার জন্য রয়েছে প্রায় “দুই হাজার তিনশত+ (২,৩০০+)” ফেসবুকে কমেন্ট ফটোর এক বিশাল সংগ্রহ।

ফেসবুক ফটো কমেন্টের কালেকশন নিয়েও যে কোন পোষ্ট হতে পারে সেরকম কোন ধারণাই আমার মাথায় ছিলনা!! কিন্তু অনেকেই দেখলাম সেই কাজটি করে দেখিয়েছে!!  ভালোই করেছেন উনারা!

যাইহোক কয়েকজন কে দেখা গেলো যে ১০০ থেকে শুরু করে অনেকে হাজার+ পিকচারের বিশাল কালেকশগন ও সবার জন্য দিয়ে যাচ্ছে! তো আমি ভাবলাম “আইরে আমার কাছেও তো বিশাল এক কালেকশন রয়েছে!!” তবে আমি কেন দিচ্ছিনা? আমার নিজের কালেকশন তো ২০০০+ ;) ।
তবে তাইহোক আমিও দিয়ে দেই! তাই মিডিয়া ফায়ারে আপলোড করে আপনাদের জন্য ZIP আকারে দুইটি ফাইল বানিয়েছি! একটি ছোট, আরেকটি বড় 
প্রথমে ডাউনলোড করতে পারেন ছোট একটি ফাইল!! যেখানে আপনি পাবেন ৪০০+ পিকচার!! যার সাইজ কিনা মাত্র ৭.৭ মেগাবাইট!!
 ডাউনলোড

আর আপনি যদি সম্পূর্ণ কালেকশনটিই নিয়ে যেতে ইচ্ছুক হয়ে থাকেন তবে আপনার জন্য রয়েছে ৩৯.৫৮ মেগাবাইটের এই বিশাল সংগ্রহ!! যেখানে আপনি পাচ্ছেন ১৯১৪ টি পিকচার কমেন্ট :D । আর হ্যাঁ আপনি এই ফাইল ডাউনলোড করতে চাইলে উপড়েরটি করার কোনই প্রয়োজন নেই! সব এখানেই রয়েছে।
ডাউনলোড

No comments :

Post a Comment