Social Icons

Pages

Thursday, January 30, 2014

ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

 
বর্তমান নেট নির্ভর দুনিয়ায় Youtube চিনে না এমন কেউ নেই।কিন্তু সমস্যা তো ঐখানেই ডাউনলোড। Internet Download Manager এর সাহায্যে আমরা যেকোনো কিছুই ডাউনলোড করতে পারি।এতেও রয়েছে ব্যাপক প্যারা, হয় দেখাবে Registered With A Fake Serial.যাকে আমরা সকলেই ট্রায়াল ভার্শন নামে চিনি।আবার অনেকে তো IDM(Internet Download Manager) Crack ও Patch করে ফেলে।যাহোক তাদের জন্য কোন সমস্যা নেই কিন্তু সমস্যা তো তাদের যারা কাজ টি করতে পারে না।তাই তাদের জন্য এই ছোট্ট সফটটি রইল।


১. প্রথমে এই লিঙ্কে যান। সেভফ্রম সাইট এর হোম পেজ পাবেন। সেখানে থেকে নিচের ইমেজের দেখানো টেক্সটবক্সে আপনার কাঙ্ক্ষিত ইউটিউব ভিডিও লিঙ্কটি দিন। তারপর পাশের Download বাটনে ক্লিক করুন।
২. ভিডিওটি লোডিং হবে নিচের মত… ভিডিওটির নাম, ডিউরেশন, সোর্সসহ ওপেন হবে। এই অবস্থা থেকে পাশের Download links অপশন্‌স থেকে More এ ক্লিক করুন…
৩. More এ ক্লিক করলে নিচের মত কয়েকটি ভিডিও ফরমেট এবং একই ফরমেটে বিভিন্ন রেজুলেশনে ডাউনলোড করার লিঙ্ক পাবেন।

এবার আপনার পছন্দের ভিডিও ফরমেট এবং রেজুলেশনের উপরে ক্লিক করলেই কয়েক সেকেন্ডের মধ্যে ডাউনলোড শুরু হবে।
কোথাও না বুঝলে ড্রপবক্স থেকে ভিডিওটি দেখুন।
এই সাইটটি আরও একটি সুবিধা হল, টেক্সট বা অডিও বা ভিডিও সংমিশ্রণ লিঙ্ক থেকেও সে ভিডিও লিঙ্কে ফেচ করে ডাউনলোড উপযোগী করে দিবে। এর সুবিধা হল, একটি ভিডিও ফাইল ১৫০ মেগাবাইটের বেশি হলে সেটি ডাউনলোড করতে প্রবলেম হবে অথবা ডাউনলোডের জন্য ফেচ করবে না।

No comments :

Post a Comment