Social Icons

Pages

Wednesday, January 29, 2014

আবারও গ্রামীণফোনে ৫০০ MB 3G ডাটা নিন মাত্র ১০ টাকায় !!!


প্রথমবার গ্রামীণফোন এ বন্ধ সিম এর জন্য ১ GB দিল ৯ টাকা দিয়ে।সেটা শেষ হতে না হতেই GP থেকে আমার ১ জিবি দিল কিন্তু এইবার আর ৯ টাকা না,২০ টাকা !! আর এইবার তা  কমে ৫০০MB তে নেমে গেল আর তার জন্য দিতে হবে ১০ টাকা !! বারবার লোভ দেখিয়ে তারা তাদের স্বার্থ হাসিল করছে।(আমার মনে হয়)  :-? তাও অনেকের জন্য "নাই মামার চেয়ে কানা মামা ভাল।" :-P তাই শেয়ার করলাম। (এই অপারেটরগুলো আমাদের পসেটিভ হওয়ার ক্ষমতাটাই নষ্ট করে দিচ্ছে )।

"Super Internet Offer!! Enjoy 500MB 3G Internet for 15 days at 10 tk! To get offer just dial *999*2# by 31 Jan 2014."

৩১ জানুয়ারীর পর এই অফার পাবেন না।এই অফার সবার জন্য নয়। :cry: কেন নয় সেটা গ্রামীণফোন ভাল বলতে পারে।(এমনটা করা উচিৎ হয়নি) অন্যদিকে ৯ টাকা দিয়ে কিনার পর ২০ টাকা একটু বেশিই মনে হয়েছিল তাও অফারটা মন্দ ছিলনা।কিন্তু এইবারতো আর ভাল লাগল না এই অফারটা দেখে।যদি আপনাদের কারও ভাল লাগে তাহলে চেষ্টা করে দেখুন। :-?
১২ টাকা রেখে আপনি এই প্যাকেজ এর জন্য Request করবেন। কারও না হলে বুঝবেন এই অফারটা আপনার জন্য না। বিশেষত “Thank you for requesting. This request is valid for first time registration only.” এই ধরনের কিছু রিপ্লাই পেলে আপনি অফারটা পাবেন না।
♦ এই Message টা যারা পাবেন তারা তো পাবেনই আর যারা এই Message টা পাবেন না তারা এই সুযোগ পাওয়া বা না পাওয়ার সম্ভাবনা  ৫০/৫০  :-(  তাই চেষ্টা করেন। পেলে ভাল,না পেলে নাই।
♦ আপনি জিপি অফার এর আওতায় আছেন কিনা সেটা Check করার কোন Option জিপি রাখেনি।তাই সবাইকে একবার করে চেষ্টা করতে অনুরোধ করব।

No comments :

Post a Comment