Social Icons

Pages

Thursday, January 16, 2014

নিয়ে নিন পিসি থেকে ডাটা কপি করার মারাত্মক তিনটি সফটওয়্যার । এখন কপি হবে মারাত্মক ভাবে !

ডাটা কপি করার সেরা  তিনটি সফটওয়্যার

  ফাইল কপি করার জন্য উইন্ডোজে ডিফল্ট ভাবে একটি প্রোগ্রাম দেয়া থাকে কিন্তু আমাদের অনেকের ওইটা পছন্দ না।  আজকে আমি আপনাদের সাথে কম্পিউটার থেকে গান/ সফটওয়্যার /মুভি ইত্যাদি কপি করার তিনটি মারাত্মক সেরা সফটওয়্যার শেয়ার করবো।  । তাহলে দেখে নেয়া যাক আজকে কোন তিনটি সফটওয়্যার সেরার কাতারে থাকছে।

Teracopy :

কপি করার জন্য আমার সব চাইতে প্রিয় সফটওয়্যার TeraCopy । খুব ছোট একটি সফটওয়্যার কিন্তু সিরাম কাজের। যারা ফাইল কপি করার জন্য উইন্ডোজে ডিফল্ট প্রোগ্রাম ব্যাবহার করেন তারা এইটা ডাউনলোড করে দেখতে পারেন । আশা করি TeraCopy আপনাদের নিরাশ করবেনা। তাহলে এখনি ডাউনলোড করে ফেলুন মাত্র ১.২০ এমবি । কোন প্রকার Crack এবং Patch করার জামেলা নাই । আজীবন এর জন্য ব্যাবহার করতে পারবেন । আর একটা কথা না বললেই নয় আমি যে ভার্সন তা আপনারদের সাথে শেয়ার করছি সেটা কিন্তু নিউ ভার্সন না । আমি যে ভার্সন তা ব্যাবহার করি সেটা শেয়ার করলাম। নিউ ভার্সন তা মাজে মাজে আটকায়া যায় !
Teracopy
ডাউনলোড লিঙ্ক

SuperCopier :

আমার ২য় পছন্দ SuperCopier এই ছোট সফটওয়্যার টি । কপি করার জন্য ভাল কিছু ফিচার রয়েছে এই সফটওয়্যার টি তে। আপনি তারাতারি এবং সুন্দর ভাবে ডাটা কপি করতে চান তাহলে মনে হয় সফটওয়্যার টি আপনার জন্য। এই সফটওয়্যার এ কপি করার সময় আপনি একটা ফাইল ছেড়ে দিলে ফাইল টা অটো কপি লিস্ট এ এড হয়ে যাবে। আরও কি কি ফিচার রয়েছে তা জানতে আপনাকে ছোট সফটওয়্যার টি ডাউনলোড করতে হবে মাত্র ৫০০ কেবি । কোন প্রকার Crack এবং Patch করার জামেলা মুক্ত।
Super Copier
ডাউনলোড লিঙ্ক

Extreme Copy :

আমার কাছে  TeraCopy তা বেস্ট মনে হলেও অনেকের কাছেই Extreme Copy টা সেরা মনে হয় । দ্রুত কপি করা করার জন্য এইটা ব্যাবহার করে দেখতে পারেন । আশা করি ভাল লাগবে। তবে এইটা সামান্য জামেলা আছে । ডাউনলোড করার পর ফুল ভার্সন করার জন্য সিরিয়াল নাম্বার দিতে হবে । কিভাবে  সিরিয়াল নাম্বার দিয়ে ফুল ভার্সন করবেন ।
১-প্রথমে ডাউনলোড ও ইনস্টল করবেন
২- তারপর ডাউনলোড ফোল্ডার এ থাকা Text ফাইল এ সিরিয়াল নাম্বার দেওয়া আছে ওইটা দিয়ে ফুল ভার্সন করে ফেলেন ।
Extrem Copier
ডাউনলোড লিঙ্ক

No comments :

Post a Comment